April 11, 2021, 10:53 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

তারাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা রাসেল

Reporter Name
  • Update Time : Thursday, March 25, 2021
  • 132 Time View

উপজেলা পরিষদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই তারাগঞ্জ উপজেলার ১ নং আলপুর ইউনিয়ন পরিষদ বইছে নির্বাচনের হাওয়া। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এখানে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন চাইছেন সাবেক যুবলীগ নেতা মেধাবী ছাত্র রবিউল ইসলাম রাসেল সে লক্ষ্যে তারাগঞ্জ উপজেলার ১ নং আলপুর ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন এ তরুণ নেতা। তাকে নিয়ে প্রচারনায় সরব হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেইজগুলিও।

এসব প্রচারণায় ইতিবাচক সাড়া মেলেছে সর্বমহলে। তাই তরুণ এই ছাত্রনেতাকে নিয়ে ইউনিয়নের সাধারণ ভোটারদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা। জানা যায়, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন রাসেল। লেখাপড়ার পাশাপাশি একেবারে তৃণমূল পর্যায় থেকে রাজনৈতিক ক্যারিয়ার গড়ে তুলেন তিনি।

স্কুল জীবনেই ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব পালন করেন এই উদিয়মান ছাত্র নেতা। ১/১১ এর রাজনৈতিক পট পরিবর্তনের পর দলের দুর্দিনে শেখ হাসিনার মুক্তি আন্দোলনসহ নানান আন্দোলন সংগ্রামে সামনের সারিতে থেকে সাহসিকতার সঙ্গে নেতৃত্ব দেন রবিউল ইসলাম রাসেল । তার রাজপথে সাহসী অবস্থানের ফলে তাকে হামলা-মামলা ও নির্যাতনের শিকার হতে হয়েছে অনেকবার। বিভিন্ন আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকেন আগের মতোই।

রাজপথে ভূমিকা রাখার পাশাপাশি এলাকার তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জনগণের রক্ষা করে চলছেন নিবির যোগাযোগ। দলীয় কর্মকান্ডে পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন সম্যকভাবে।

ফলে ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতা তৈরি হয়েছে এ তরুণ নেতার। এ ব্যাপারে কথা হয় রবিউল ইসলাম রাসেলের সঙ্গে তিনি জানান, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করেই ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। দলের সুসময়-দুঃসময়ে পাশে থেকেছি। রাজপথের পাশাপাশি তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আশা করি দলে সেটি মূল্যায়িত হবে। দলীয় মনোনয়ন পেলে নৌকার জয় নিশ্চিত করে ১নং আলমপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category