April 14, 2021, 10:16 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈলে শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু  

Reporter Name
  • Update Time : Thursday, April 8, 2021
  • 17 Time View
ঠাকুরগাঁয়ে রাণীশংকৈলে ভাটাপুরা  শ্বশুরবাড়িতে মুকুল (৫০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে ।
মৃত ইবনে মিজান মুকুল বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলীর বড় ছেলে। সে রানীশনকৈল পৌরসভা ৯ নং ওয়ার্ডের বাসিন্দা হিসেবে বসবাস করে আসছিলেন।
মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, মুকুল ও তার স্ত্রী (শশুরবাড়ী) আনুমানিক গতকাল বুধবার রাত সাড়ে ৮ টার দিকে  দোশিয়া ভাটাপাড়া গ্রামের আমিরুল ইসলামের বাড়িতে বেড়াতে যায়। এরপর আনুমানিক সাড়ে ১০ টার দিকে পরিবারের অন্যান্য লোকজনকে জানানো হয় মুকুল অসুস্থ হয়ে হাসপাতালে মৃত্যুবরণ করে।  হঠাৎ মৃত্যুর এমন রহস্য
মুকুলের ভাই – বোন ও চাচারা মেনে নিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন ।
 পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, মুকুলকে তার শ্বশুর বাড়ির লোকজন  পিটিয়ে মেরে ফেলেছে।  এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত সঠিক রহস্য উদঘাটন করতে পারেনি।
৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে লাশ দাফনের জন্য সকল প্রস্তুতি ও মাইকিং সম্পন্ন হলেও পরিবারের লোকজনের অভিযোগে দাফন  কার্যক্রম স্থগিত হয়ে যায় ।
পরে মৃতের বাড়িতে পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও রাণীশংকৈল থানা পুলিশ ঘটনার সঠিক রহস্য উন্মোচনের করতে এবং লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানোর সিদ্ধান্ত নেয় ।
এদিকে রানীশনকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল ডাক্তার হেলাল জানিয়েছেন, গতকাল রাতে হাসপাতলে মুকুল নামের একজন রোগীকে নিয়ে আসা হয় । হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন ।
রাণীশংকৈল থানার থানার (ওসি তদন্ত) আব্দুল লতিফ সেখ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করা হচ্ছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category