April 14, 2021, 11:24 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

ঠাকুরগাঁওয়ে মালামাল লুট করে স্ত্রী উধাও

Reporter Name
  • Update Time : Thursday, March 4, 2021
  • 76 Time View
স্বামীর অবর্তমানে বাসার সবকিছু লুটকরে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে সাম্মি আক্তার চম্পা(২৭) নামক গৃহবধূর বিরুদ্ধে। বুধবার (০৩ মার্চ) রাতে ঠাকুরগাঁও সদর থানায় এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেছেন ওই পালাতক নারীর স্বামী মনতাজ আলী(৩০)।
মামলার এজাহার সূত্রে জানাযায়, দশ বছর আগে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলা পাহাড়ডাঙ্গার শামশুদ্দিনের মেয়ে সাম্মি আক্তার চম্পার সাথে একই উপজেলার উত্তর পারা গ্রামের মত্তালেব আলীর ছেলে মনতাজের সাথে বিয়ে হয়। সুখের সংসারে ০৮ বছরের একটি মেয়ে রয়েছে তাদের। গত ০১/০৩/২০২১ তারিখে মনতাজ কর্মস্থলে যায়। দুপুরে বাসায় ফিরে এসে দেখতে পান তার নগত ১২৫০০০ টাকা ও আনুমানিক ৪২৫০০০ হাজার মুল্যের স্বর্ণালংকার সহ তার স্ত্রী কে খুজে পাওয়া যাচ্ছে না। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলে তিনি জানতে পারেন জেলার রুহিয়া থানার লিটনের সাথে তার স্ত্রী ঢাকায় পালিয়ে গেছে।
পেশায় একজন ইউনিয়ন ভূমি অফিস সহকারীর কাছে নগদ এতোটাকার উৎস কি জানতে চাইলে মনতাজ বলেন, এখানে আমার বেতন থেকে জমানো টাকা আর গ্রামের বাসায় দুইটা গরু বিক্রি করেছিলাম।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানান, বসতবাড়িতে চুরি ও ব্যভিচারের একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category