1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
জোড়াফুল শিবিরে যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

জোড়াফুল শিবিরে যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী

  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১০৬ Time View

জোড়াফুল শিবিরে যোগ দিয়েছেন রাজ চক্রবর্তী। দুজনের মধ্যে রাজনৈতিক মতের পার্থক্য থাকতেই পারে; কিন্তু ব্যক্তিগত সম্পর্কের রসায়ন যে বদলায়নি এতটুকু, তা স্পষ্ট করে দিলেন রাজ চক্রবর্তী। বিজেপিতে যোগদানের পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানান পরিচালক রাজ চক্রবর্তী। দুজনের রাজনৈতিক দল পৃথক হলেও, রাজ চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপধ্যায়ের মধ্যে সুসম্পর্কটা রয়েই গেছে।

তৃণমূল কংগ্রেসে যোগদানের পর রাজ চক্রবর্তীকে এবার প্রার্থী করতে পারে তৃণমূল কংগ্রেস। এমন গুঞ্জন শুরু হয়েছে ঘাসফুল শিবিরে। অন্যদিকে গেরুয়া শিবিরে যোগদানের পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও কি প্রার্থী করবে বিজেপি, তার উত্তরটা অবশ্য সময়ই বলে দেবে।

শ্রাবন্তী বিজেপিতে যোগদান করেই মুখ খুলেছেন, টুইটারে লিখেছেন- প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হলো। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’-তে বড় হয়ে উঠুক।

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সাহাগঞ্জের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন রাজ চক্রবর্তী। ওই দিন সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, মানালি দে-রাও যোগ দেন জোড়াফুল শিবিরে।

রাজের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার কয়েক দিন পরেই পদ্ম শিবিরে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতেই বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com