April 11, 2021, 10:54 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

জিতল রংপুর

Reporter Name
  • Update Time : Thursday, April 1, 2021
  • 94 Time View

জাতীয় ক্রিকেট লিগে চতুর্থ ইনিংসে জয়ের জন্য রংপুরের প্রয়োজন ছিল ১১৭ রান। বৃহস্পতিবার ৩ উইকেট হারিয়ে লক্ষ্য ছুঁয়ে ফেলেছে দলটি।

রংপুরের ক্রিকেট গার্ডেনে বিনা উইকেটে ১৬ রান নিয়ে দিন শুরু করে স্বাগতিকরা। জয়ের জন্য শেষ দিনে প্রয়োজন ছিল আরও ১০১ রান।

দিনের প্রথম ওভারেই নবিন ইসলামকে এলবিডব্লিউ করে দেন আব্দুল হালিম। এই পেসার পরে বিদায় করেন দ্রুত রান তোলার চেষ্টায় থাকা আরেক ওপেনার জাহিদ জাভেদকে।

বেশিক্ষণ টিকেননি তানবীর হায়দার। ৬২ রানে রংপুর হারায় ৩ উইকেট।লক্ষ্য ছিল ছোট। তাই খুব একটা চাপ ছিল না ব্যাটসম্যানদের ওপর। যদি একটু থেকেও থাকে, নাসির ক্রিজে যাওয়ার পর সেটা উবে যায়।

শুরু থেকেই বোলারদের ওপর চড়াও হন নাসির। সোহরাওয়ার্দী শুভর সঙ্গে ৫৮ রানের জুটিতে ফিরেন ম্যাচ শেষ করে। এর ৪৮ রানই আসে নাসিরের ব্যাট থেকে। অনেক দিন জাতীয় দলের বাইরে থাকা এই অলরাউন্ডারের ৪৪ বলের ইনিংসে ৭ চারের পাশে দুটি ছক্কা।

প্রথম স্তরের এই ম্যাচে উইকেট থেকে আউটফিল্ড আলাদা করা কঠিন ছিল। সবুজ উইকেটের সুবিধা কাজে লাগিয়ে দুই ইনিংসেই ৬টি করে উইকেট নেন মুকিদুল। ১৩১ রানে ১২ উইকেট নেওয়া ২০ বছর বয়সী পেসারই জিতেছেন ম্যাচ সেরার পুরস্কার।

ঢাকা বিভাগের বিপক্ষে হার দিয়ে আসর শুরু করা রংপুর পেল প্রথম জয়। সিলেটকে হারিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করা খুলনার এটা প্রথম হার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category