January 27, 2021, 7:16 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

চলন্ত কোচে ডাকাতির ঘটনায় আরও এক ডাকাত গ্রেফতার

প্রতিনিধি
  • Update Time : Tuesday, January 5, 2021
  • 82 Time View

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে চলন্তবাসে ডাকাতির ঘটনায় আল আমিন (৩৪) নামের আরও এক ডাকাতকে আটক করেছে পুলিশ। এর আগে ডাকাতির ঘটনাস্থল থেকে নাজমুন নাহার রিপা নামে এক মহিলা ডাকাতকে আটক করে আজ মঙ্গলবার সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। এনিয়ে এক মহিলাসহ দুই ডাকাতসদস্যকে আটক করা হলো।
মঙলবার ভোরে গাইবান্ধার পলাশবাড়ি এলাকার নওশাদ আলীর ছেলে আল আমিনকে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার এখবর নিশ্চিত করেছেন।
বাসে ডাকাতিকালে তিন যাত্রী আহত হয়, তারা হলেন, রানিশংকৈল উপজেলা জসিম উদ্দিনের ছেলে অলিন, ঠাকুরগাঁও জেলার আব্দুল গফ্ফারের ছেলে জুয়েল রানা,নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন। তাদেরকে বিরামপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।
এএসপি মিথুন সরকার যুগান্তরকে বলেন,‘যাত্রীবাহি বাসে ডাকাতির ঘটনায় ঘটনাস্থল থেকে নাজমুন নাহার নামের এক মহিলাডাকাতকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী গাইবান্ধা জেলার পলাশবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে আল-আমিন নামের আর এক ব্যক্তিকে আটক করা হয়েছে।তবে তার কাছ থেকে ডাকাতির কোন আলামত উদ্ধার করা সম্ভব হয়নী।
এদিকে,ওই ডাকাতির ঘটনায় মামলা দিয়ে নাজমুন নাহারকে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। আল-আমিনকে জিজ্ঞাসাবাদ চলছে। ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতারের জোর চেষ্ঠা অব্যাহত রয়েছে।
এএসপি আরও বলেন সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী রোজিনা পরিবহন নামের একটি কোচ ঠাকুরগাঁও রাণী শংকৈল যাচ্ছিল। সেই কোচেই যাত্রীবেশে এক মহিলাসহ ৮ জন ডাকাত ওঠে পড়েন।পথেই গোবিন্দগঞ্জ পার হয়ে কোচটি ডাকাতের কবলে পড়ে। পরে বাসের চালকের সহযোগী জানালার কাঁচ ভেঙে লাফ দিয়ে ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে বিষয়টি অবগত করে। পরে বিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার এএসপি মিথুন সরকার পাশ্ববর্তী নবাবগঞ্জ থানাপুলিশকে সঙে নিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক অবরোধ করেন। ডাকাত দল মতিহারা বাজারের অদুরে ব্রীজের কাছে কোচটি দাড় করিয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় নাজমুন নাহার রিপা নামের এক মহিলা ডাকাতকে আটক করে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ

RSSরংপুর২৪ডটকম