1. [email protected] : Rangpur24 :
খেতাব রাজনীতিতে বিদ্যমান বিরোধ-বৈরীতাকে আরো উস্কে দিবে -
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

খেতাব রাজনীতিতে বিদ্যমান বিরোধ-বৈরীতাকে আরো উস্কে দিবে

  • Update Time : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ Time View

শনিবার জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পক্ষথেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই মন্তব্য করা হয়েছে। ওই বিবৃতিতে স্বাক্ষর করেছেন বাম জোটের সমন্বয়ক আবদুল্লাহ ক্বাফী রতন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, বাসদ সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাসদ (মার্কসবাদী)’র সাধারণ সম্পাদক মোবিনুল হায়দার চৌধুরী, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ইউসিএলবি’র সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী)’র সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, সমাজতান্ত্রিক আন্দোলনের সভাপতি হামিদুল হক।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এ মুহূর্তে দেশে-বিদেশে বাংলাদেশ নিয়ে আলোচিত ঘটনাবলী থেকে দৃষ্টি সরিয়ে নিতে খেতাব নিয়ে বিতর্কের সূত্রপাত করা হয়েছে বলে জনগণ মনে করে। এ ধরনের সিদ্ধান্ত রাজনীতিতে বিদ্যমান বিরোধ-বৈরীতাকে আরো উস্কে দিবে।

বিবৃতিতে তারা অপ্রয়োজনীয় খেতাব বিতর্ক সৃষ্টি না করে, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা, মুক্তিযোদ্ধাদের সঠিক তালিকা প্রণয়ন, ভোটাধিকারসহ গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা ও জনজীবনের সংকট নিরসনে মনোযোগী হতে সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews