January 21, 2021, 7:56 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

কাহারোলে সেনাবাহিনী কর্তৃক দুস্থ্যদের মাঝে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

প্রতিনিধি
  • Update Time : Tuesday, December 29, 2020
  • 108 Time View

কাহারোলে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে গরীব ও দুস্থ্য মানুষের মাঝে চিকিৎসা সেবা-শীতবস্ত্র বিতরন করেছেন। দিনাজপুরের কাহারোল উপজেলা সদর সংলগ্ন রামচন্দ্রপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৯ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার দিনব্যাপী বাংলাদেশ সেনাবাহিনী ১৬ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ১১ ইষ্ট বেংগল এর সার্বিক তত্ত্বাবধানে ৪৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এবং সিএমএইচ, খোলাহাটি সেনানিবাস এর বিশেষজ্ঞ চিকিৎসকগন কর্তৃক কোভিট-১৯ এর স্বাস্থ্য বিধি অনুসরণ করে অত্র উপজেলার গরীব ও দুস্থ্য অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং শীতবস্ত্র বিতরণ করেছেন।

বাংলাদেশ সেনাবাহিনী ৬৬ পদাতিক ডিভিশন এর ১৬ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ১১ ইষ্ট বেংগল এর অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আমিনুল ইসলাম পিএসসি এর নেতৃত্বে অনুষ্ঠিত বিনামূল্যে চিকিৎসা সেবা এবং শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন মেজর মোঃ সৌমিক হাসান, লেঃ শাহ আব্দুল আউয়াল হাসেমী এবং ক্যাম্পেইনে বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে চিকিৎসা সেবা প্রদান করেন, প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ লেঃ কর্ণেল মেহেরিন মাজেদ, চক্ষু বিশেষজ্ঞ মেজর তামান্না আফরিন খান, মেডিকেল অফিসার ক্যাপ্টেন জারিফ হোসেন খান সহ বিশেষজ্ঞ চিকিৎসকগণ এই কার্যক্রমে চিকিৎসা সেবা প্রদান করেন।

অনুষ্ঠিত ক্যাম্পেইনে সময় লেঃ কর্ণেল এস এম আমিনুল ইসলাম, পিএসসি বলেন, বর্তমান করোনা পরিস্থিতি এবং প্রচন্ড শীতের মধ্যে গরীব ও দুস্থ্য রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং শীতবস্ত্র প্রদান করায় তারা বহুলাংশে উপকৃত হবেন। ভবিষ্যতেও দেশের যেকোন দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ সেনাবাহিনীর উপর অর্পিত সকল প্রকার দায়-দায়িত্ব যথাযথ ভাবে পালনের জন্য আমরা সর্বদা প্রস্তুত আছি বলে তিনি উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ