1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সন্দেহ সৈয়দপুরে একই পরিবারের ৪  জন পজিটিভ, বাসা লকডাউন - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সন্দেহ সৈয়দপুরে একই পরিবারের ৪  জন পজিটিভ, বাসা লকডাউন

  • Update Time : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২০০ Time View
নীলফামারীর সৈয়দপুরে একই পরিবারের ৪ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। ভারত ফেরত একজনের মাধ্যমে সংক্রমণের কারনে ধারনা করা হচ্ছে আক্রান্তদের করোনা ভারতীয় ভ্যারিয়েন্ট হতে পারে। ১১ মে মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ওই বাড়ি লকডাউন করেছে।
জানা যায়, সৈয়দপুর পৌরসভার পুরাতন বাবুপাড়ার (পানির ট্যাংকীর পূর্ব পাশে) বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে এডভোকেট রায়হান (৩০) গত ২৩ এপ্রিল ভারত হতে বাংলাদেশে আসে। গত ২৭ এপ্রিল নিজ উদ্যোগে ঢাকার পল্টনে আল জেমি ডায়াগনস্টিক সেন্টারে করোনার নমুনা পরীক্ষা করলে পজিটিভ হয়।
পরবর্তীতে তার পরিবারের অন্যান্য সদস্যরাও আক্রান্ত হন। গত ৫ মে তাঁর পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষা করলে পজিটিভ রিপোর্ট আসে। তারা হলো রায়হানের স্ত্রী নওশিন (২৮) ও ছেলে মহনাজ (৬)।
একজন করোনা পজিটিভ রোগীকে কমপক্ষে ১৪ দিন হোম আইসোলেশনে থাকতে হয়। কিন্তু তিনি গত ১০ মে সকালে পরিবারসহ সৈয়দপুর চলে আসেন। খবর পেয়ে তার বাসা আজ ১১ মে সকালে উপজেলা প্রশাসন কর্তৃক আগামী ১৯ মে পর্যন্ত লকডাউন করা হয়েছে।
লকডাউন কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু মোঃ আলেমুল বাসার মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) মোঃ আবু তাহের সিদ্দিকী ও সৈয়দপুর থানার পুলিশ সদস্যবৃন্দ।
রোগী যেহেতু ভারত হতে এসেছেন সেহেতু ধারনা করা হচ্ছে এটি ভারতীয় ভ্যারিয়েন্ট হতে পারে। ভারতীয় ভ্যারিয়েন্ট হয়ে থাকে তাহলে সৈয়দপুরবাসীর জন্য বড় ধরনের বিপর্যয় অপেক্ষা করছে। আতংকিত না হয়ে সচেতন হোন, নিজে বাঁচুন অন্যকে বাঁচতে সহযোগিতা করুণ বলে সতর্ক করেছেন স্বাস্থ্য বিভাগ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com