April 14, 2021, 10:37 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

এক নজরে রংপুর

Reporter Name
  • Update Time : Monday, March 1, 2021
  • 61 Time View

 

বিশ্বের তামাম বোলারদের আতঙ্কের নাম গ্লেন ম্যাক্সওয়েল। আসন্ন আইপিএল নিলামে তাকে নিয়ে বেশ টানাটানি হয়েছিল। শেষ পর্যন্ত প্রায় সাড়ে ১৫ কোটি রুপিতে তাকে দলে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই গ্লেন ম্যাক্সওয়েল এবার ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলির ভূয়সী প্রশংসা করেছেন। নিজের আদর্শ এবি ডিভিলিয়ার্স এবং কোহলির সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার তর সইছে না তার।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমকে ম্যাক্সওয়েল বলেছেন, ‘ব্যাঙ্গালুরুর হয়ে খেলা আমাকে অন্য উচ্চতায় নিয়ে যাবে। টেস্ট হোক বা টি-টোয়েন্টি, সব ফরম্যাটেই নিজেকে শীর্ষে নিয়ে গিয়েছে বিরাট কোহলি। সে দীর্ঘক্ষণ উইকেট কামড়ে পড়ে থাকতে পারে। তার ওপর ভারতের অধিনায়ক এবং সেরা ক্রিকেটার হওয়ার চাপও আছে। ম্যাচে নয়, কিভাবে অনুশীলনেও কোহলি নিজেকে তৈরি করে, সেটা দেখতে মুখিয়ে আছি। তার থেকে নেতৃত্বের গুণও শিখতে চাই’।

১১৬টি ওয়ানডে খেলা ম্যাক্সওয়েলের আন্তর্জাতিক ম্যাচ সংখ্যা ২ শ’র কাছাকাছি। মানসিক সমস্যা নিয়ে ম্যাক্সওয়েল মুখ খোলার পর তার পাশে দাঁড়িয়েছিলেন কোহলি। সেই ভূমিকারও প্রশংসা করেছেন অজি অল-রাউন্ডার। বলেছেন, ‘আমার মন্তব্যকে কোহলি জোরালোভাবে সমর্থন করেছে। আমি কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলাম, সেটা সে ভালোভাবে বুঝতে পেরেছে। প্রত্যাশা এবং চাপ সামলানো- এ দুটি বিষয়ের সঙ্গেই সে নিজেকে মানিয়ে নিতে পারে’।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category