1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
আসছে ‘পল্লীবন্ধু পদক’ - rangpur24
সোমবার, ২১ জুন ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

আসছে ‘পল্লীবন্ধু পদক’

  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৮ Time View

শনিবার জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে ‘পল্লীবন্ধু পদক’ দেওয়ার এই তথ্য জানানো হয়।জাতীয় পার্টি তাদের এরশাদকে ‘পল্লীবন্ধু’ অভিহিত করে থাকে; যদিও সাধারণ মানুষের কাছে তার পরিচিতি ‘স্বৈরাচার’ হিবেবে। গত শতকের ৮০ এর দশকে এরশাদ সেনা প্রধান থেকে ক্ষমতা দখল করে প্রেসিডেন্ট হয়েছিলেন। ১৯৯০ সালে গণআন্দোলনে তার পতন ঘটে।পরবর্তীকালে এরশাদ জাতীয় পার্টি নিয়ে সক্রিয় থেকে দেশের রাজনৈতিক অঙ্গনে বড় অন্য দলগুলোর কাছে গুরুত্বপূর্ণ হয়েই ছিলেন।

এরশাদে জন্মদিন উপলক্ষে সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সঙ্গীত, শিক্ষা, কৃষি সাংবাদিকতা, শিল্প এবং গ্রামীণ অবকাঠামো উন্নয়ন-এই আট বিভাগে পদক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি।জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য এসএম ফয়সল চিশতীকে আহ্বায়ক এবং সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিনকে সদস্য সচিব করে ‘পল্লীবন্ধু পদক ২০২১’ কমিটি গঠন করা হয়েছে।কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন সুনীল শুভরায়, সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, রেজাউল ইসলাম ভূইয়া ও লিয়াকত হোসেন খোকা।কমিটিতে সদস্য থাকছেন মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নী, মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, বেলাল হোসেন, মাখন সরকার, সুলতান মাহমুদ ও নাজমুল খান।শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে পদক কমিটির সভায় সভায় ম্যাগাজিন সাব কমিটি ও অর্থ সাব কমিটি গঠন করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সুনীল শুভরায়কে আহ্বায়ক, রেজাউল ইসলাম ভূইয়াকে যুগ্ম আহ্বায়ক এবং নাজমুল খানকে সদস্য সচিব করে ম্যাগাজিন সাব-কমিটি গঠন করা হয়।সাইফুদ্দিন আহমেদ মিলনকে আহ্বায়ক, মোস্তফা আল মাহমুদকে যুগ্ম আহ্বায়ক এবং তারেক এ আদেলকে সদস্য সচিব করে অর্থ সাব কমিটি গঠন করা হয়েছে।এরশাদ জীবদ্দশায় ২০ মার্চ কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করলেও জাতীয় পার্টির ওয়েবসাইটে তার জন্মতারিখ উল্লেখ করা ছিল ১ ফেব্রুয়ারি ১৯৩০।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com