1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
আনন্দে ভাসলেন সোনিয়ার সাফল্যে - rangpur24
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
Title :
ঈদের আনন্দ ভাগাভাগিতে মানবতায় মানুষ সংগঠনের ঈদ উপহার ও মাক্স বিতরণ আমরাই পাশে রংপুর গ্রুপের উদ্যোগে তরুণদের দেয়া নতুন জামা পেলে সুবিধাবঞ্চিত শিশুরা করোনায় কেউ না খেয়ে মরেনি : তথ্য প্রতিমন্ত্রী পিছিয়ে গেল বুয়েটের ভর্তি পরীক্ষা মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার করোনার মধ্যেই নির্বাচন কিনা সিদ্ধান্ত ১৯ মে বিপন্ন কর্মহীন মানুষের মাঝে রংপুর চেম্বারের খাদ্যসামগ্রী বিতরণ রাণীশংকৈলে আলী আকবর প্রতিবন্ধী স্কুলে ঈদ উপহার বিতরণ করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সন্দেহ সৈয়দপুরে একই পরিবারের ৪  জন পজিটিভ, বাসা লকডাউন আজ বীরমুক্তিযোদ্ধা ও লালিয়া টেইলার্স এর স্বাত্তাধিকারী মকবুল হোসেনের ৩য় মৃত্যু বার্ষিকী

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

আনন্দে ভাসলেন সোনিয়ার সাফল্যে

  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৮৭ Time View

কিছুদিন আগেই দুজনের বিয়ে হয়েছে। বিয়ে-পরবর্তী মধুচন্দ্রিমাই যেন তাঁরা গতকাল কাটালেন সুইমিং পুলে! একই দিনে যে ৫০ মিটার ফ্রিস্টাইল জিতে সাঁতারের দ্রুততম মানব-মানবীর মুকুট পরেছেন আসিফ রেজা ও সোনিয়া আক্তার। অ্যাথলেটিকসে যেমন ১০০ মিটার স্প্রিন্ট, সাঁতারে তেমনি ৫০ মিটার ফ্রিস্টাইল। ফ্রিস্টাইলেই বাঁধনহারা সাঁতারের আনন্দ পাওয়া, সবচেয়ে কম সময়ও লাগে তাতে। এক ল্যাপের ৫০ মিটার ফ্রিস্টাইল তাই ১০০ মিটার স্প্রিন্টের মতোই রোমাঞ্চকর।

সেই ইভেন্টেই কাল নতুন জাতীয় রেকর্ড গড়ে সোনা জেতা আসিফ পুল ছেড়েই আবার আনন্দে ভাসলেন সোনিয়ার সাফল্যে। আসিফ রেকর্ড গড়েছেন ২৩.৩২ সেকেন্ডে সাঁতরে। ২০১৯ সালে গড়া নিজের রেকর্ডই ভেঙে দিয়েছেন তিনি। সোনিয়ার রেকর্ড না হলেও এই ইভেন্টের ফেভারিট জুনায়না আহমেদকে হারিয়ে জিতেছেন, সেই আনন্দ আছে। আর স্বামী-স্ত্রী হিসেবে একই আসরে দুজনের এই কীর্তিটা তো বিশেষই। আসিফ যেমন বলছিলেন, ‘আমরা বিয়ে করেছি নতুন, কিন্তু সম্পর্কটা তো অনেক আগে থেকেই। সেই তখন থেকেই এই দিনটির স্বপ্ন দেখেছি যে একই সঙ্গে দুজন সাঁতারের দ্রুততম মানব-মানবী হব। আজ সেই স্বপ্নটা পূরণ হলো।’ ছেলেদের ফ্রিস্টাইল সাঁতারে ২০১৯-এর আগ পর্যন্ত আধিপত্য ছিল মাহফিজুর রহমানের। প্রায় এক দশক ফ্রিস্টাইলের প্রায় সব ইভেন্টেই নিয়মিত জিতেছেন তিনি। ২০১৯-এই নতুন রেকর্ড গড়ে আসিফ সেই মাহফিজুরকে প্রথম পেছনে ফেলেন, কাল থেকে শুরু হলো তাঁর নিজেকেও ছাড়িয়ে যাওয়ার পালা। লন্ডন থেকে একরকম প্রস্তুতিহীনভাবে আসা জুনায়না আগের দিন খারাপ করলেও কাল ২০০ মিটার ফ্রিস্টাইল জিতে ৫০ মিটারেও চোখ রেখেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বাজিমাত করেছেন সোনিয়া। মাহফিজুরও এদিন ছেলেদের ২০০ মিটার জিতেছেন, তাতে নতুন রেকর্ডও হয়েছে তাঁর। আসিফ-সোনিয়া-মাহফিজুরদের সঙ্গে কাল দিনটা ছিল সোনিয়া খাতুনেরও। আগের দিন নতুন রেকর্ড গড়ে ১০০ মিটার বাটারফ্লাই জেতা এই তরুণী কাল ৫০ মিটার বাটারফ্লাইয়েও হেসেছেন সোনার হাসি, এটিতেও নতুন জাতীয় রেকর্ড তাঁর ০০:৩০.৬৩ সেকেন্ড সময় নিয়ে।

অ্যাথলেটিকসে দ্রুততম মানবী হওয়া শিরিন আক্তার কাল ২০০ মিটার স্প্রিন্টে নাজমুন্নাহার বিউটির ১৫ বছরের পুরনো রেকর্ড ভেঙে দিয়েছেন, ২৪.২০ সেকেন্ডে দৌড়ে। গেমসের সাইক্লিংয়ে তৃতীয় রেকর্ডের দেখা পেয়েছেন ফয়সাল হোসাইন ব্যক্তিগত ১০০০ মিটার স্প্রিন্টে। আগের দিন ১০০০ মিটার টাইম ট্রায়ালের পর সেনাবাহিনীর হয়ে দলীয় রেকর্ড গড়েছিলেন তিনি অলিম্পিক স্প্রিন্টে। এদিন ব্যক্তিগত দ্বিতীয় রেকর্ডের দেখা পেয়েছেন নিশি খাতুন। ৮০০ মিটার অলিম্পিক স্প্রিন্টে নতুন রেকর্ড গড়েছেন তিনি। শ্যুটিংয়ে কাল ১০ মিটার এয়ার পিস্তলে হতাশ করেছেন শাকিল আহমেদ। কমনওয়েলথ গেমসে রুপাজয়ী এই শ্যুটার বাংলাদেশ গেমসে জিতলেন ব্রোঞ্জ। এই ইভেন্টে সোনা জিতেছেন সেনাবাহিনীরই সাব্বির আল আমিন। মেয়েদের ইভেন্টে জিতেছেন আনজিলা আমজাদ। মেয়েদের ১০ মিটার এয়ার রাইফেলে আতকিয়া হাসানকে হারিয়ে সোনা নাফিসা তাবাসসুমের। গেমসের কুস্তিতে পুরুষ বিভাগে পাঁচ সোনা নিয়ে সেরা বাংলাদেশ আনসার। শরীর গঠন এবং জিমন্যাস্টিকসেও তাই। শরীর গঠনে ১৫টি সোনার ১১টিই জিতেছেন আনসারের বডিবিল্ডাররা। জিমন্যাস্টিকসে পাঁচ সোনা জিতে সেরা আনসার। এ ছাড়া ছেলেদের হ্যান্ডবলে সোনা জিতেছে বিজিবি। ফেন্সিংয়ে কাল ছেলেদের ব্যক্তিগত ইপি ইভেন্টে মোহাম্মদ ইমতিয়াজ, ফয়েলে নেফাউর রহমান ও স্যাবর ইভেন্টে সোনা জিতেছেন ইফতেখারুল আলম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com