1. [email protected] : Rangpur24 :
আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি -
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫ Time View

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গত ১৭ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

এমন খবর চাউর হয়েছে গণমাধ্যমে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তানিমার স্বামী দাবিকারী রাকিব। তিনি উত্তরা থানায় নাসিরের বিরুদ্ধে একটি জিডিও করেছেন।

এদিকে অন্যের বউ বিয়ে করায় নসিরকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক আলোচিত ‘সাবেক প্রেমিকা’ হুমায়রা সুবাহ। এই অভিনেত্রী গণমাধ্যমের একটি সংবাদ সোসাল হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন ‘কিছুই বলার নেই’ বাই দ্যা ওয়ে ‘অভিনন্দন’। এর আগে নাসিরের বিয়ের দুদিন পর ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়েছেন সুবাহ। ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন সুবাহ।

এতে সুবাহকে বলতে শোনা যায়- ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি।

কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। করতেই পারে। দুইদিন পর আমিও করব। মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি। আমাকে সবাই চেনে। আপনারা নিজের চরকায় তেল দেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।

সুবাহ আরো বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল তা অস্বীকার করা হচ্ছে না। ২০১৮ সালেই লাইভের মাধ্যমে সেই কাহিনী শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন?

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews