1. [email protected] : Rangpur24 :
অপপ্রচার-মিথ্যাচারে কান না দেওয়ার আহ্বান আ.লীগ নেতাদের -
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

অপপ্রচার-মিথ্যাচারে কান না দেওয়ার আহ্বান আ.লীগ নেতাদের

  • Update Time : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯ Time View

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (নিন্স) টিকাদান কেন্দ্রে টিকাগ্রহণ শেষে সাংবাদিকদের সামনে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী এই আহ্বান জানান।

নেতারা বলেন, ‘যে যতই অপপ্রচার করুক। আমাদের টিকাদান কার্যক্রম চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা রেখেছেন। পর্যায়ক্রমে দেশের ১৩ কোটি মানুষকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টিকা প্রদানের ব্যবস্থা করবেন।’

সরেজমিনে দেখা যায়, সকাল সাড়ে ৮টার পর থেকে টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে নির্ধারিত ফরম পূরণ করে টিকাগ্রহণ শুরু করছেন কেন্দ্রীয় নেতারা। কয়েকজন নেতা সস্ত্রীক টিকা গ্রহণ করেন। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত টিকা নেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী নাদেল, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী ও  সৈয়দ আবদুল আউয়াল শামীম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews