রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা করিনা কাপুর

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪ Time View

অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে।

সদ্যই ৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।

সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে করিনা কাপুর খান।

সম্প্রতি ‘মম টু বি’ করিনা কাপুর -এর একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে পোশাকের কারণেই কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নবাব পত্নীকে।স্টাইল স্টেটমেন্ট ও ফ্যাশনের দিক থেকে করিনা কাপুরের নাম সবার প্রথমেই উঠে আসে। তবে স্টাইল যখন সবকিছুকে ছাঁপিয়ে যায়, তখনই বিপত্তি।

ইভেন্ট অনুষ্ঠানে করিনা তার নিজের ড্রেসের স্টাইলিংয়ের জন্য কটাক্ষের মুখে পড়েছিলেন। অনুষ্ঠানে তার ড্রেস কেমন হওয়া উচিত ছিল, তা বুঝতে নাকি তিনি অক্ষম ছিলেন।

বেশ কয়েক বছর আগে একটি ইভেন্ট অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন করিনা, যেখানে বিভিন্ন জায়গার তরুণ প্রতিভারা সম্মানিত হয়েছিল। এই পুরস্কার অনুষ্ঠানে করিনাও সম্মানে ভূষিত হয়েছিলেন।

করিনা কাপুরকে যুব আইকন অব দ্য ইয়ার পুরস্কার দেওয়া হয়েছিল। এই পুরস্কার নিতে মঞ্চে উঠতেই সকলেই হতবাক হয়ে যায় করিনাকে দেখে।এই অনুষ্ঠানে অন্যান্য সকলেই সাধারণ পোশাকে হাজির হয়েছিলেন। করিনাও শাড়ি পড়েছিলেন।ইভেন্ট অনুষ্ঠানের জন্য বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীষ মলহোত্রার ডিজাইন করা পিচ-সাদা গোলাপী শাড়িতে রীতিমতো ঝড় তুলেছিলেন করিনা।

শাড়ির সঙ্গে মানানসই ব্যাকলেস ব্লাউজ তিনি দেখতে গর্জিয়াস লাগলেও সাহসী পোশাকের জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন করিনা।শাড়ির গর্জিয়াস লুক ইভেন্টের সঙ্গে কোনওভাবেই খাপ খায়নি বলেই ছবি ভাইরাল হতেই ট্রোলের মুখে পড়েছিলেন করিনা।

নেটিজেনরা অনেকেই তাকে জামাকাপড় পড়তে শেখার অনুরোধও জানিয়েছিলেন। কেউ আবার বলেছিলেন এটি কোনও চলচ্চিত্রের পুরস্কার নয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category