April 14, 2021, 11:15 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

অদ্ভুত সব কাণ্ড করে বেড়ান চিত্রনায়িকা মাহিয়া মাহি

Reporter Name
  • Update Time : Thursday, March 4, 2021
  • 69 Time View

অদ্ভুত সব কাণ্ড করে বেড়ান এই নায়িকা। গত ২৭ অক্টোবর জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন। আর এই জন্মদিন নিয়ে মাহিয়া মাহির অদ্ভুত কিছু আচরণ ছিল চোখে পড়ার মতো। অবশ্য মাহি মানেই একটু পাগলামির মিশেল থাকবে না তা কি হয়? তেমনটাই হলো। জন্মদিনের দিন একটি রাস্তার মাঝখানে কেক কাটতে দেখা গেল মাহিকে। তা-ও সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে।

হুট করে কোথাও চটপটি খেতে চলে যান। হাতে একেবারে কাজ না থাকলে আশপাশে কোনো মেয়ে থাকলে তাকে সাজাতে বসে যান। এবার করলেন অন্য কাণ্ড- ১০০ পিস বাঁধাকপি কিনে ফেললেন এই আলোচিত নায়িকা। ১০০টি কপি কিনে গাড়ির ডিকিতে ভরে রেখে ছবি তুলে পোস্ট করেন ফেসবুকে। মাহির এই কাণ্ড অবশ্য নেটিজেনরা পছন্দ করেছেন বেশ।

২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় পদার্পণ করেন। ভালোবাসার রং এবং অন্য রকম ভালোবাসা ছবির মাধ্যমে আলোচনায় আসেন মাহি। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category