December 5, 2020, 9:16 am

পীরগঞ্জে উপজেলা ছাত্রদলের দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : Saturday, November 21, 2020
  • 33 Time View

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে রংপুরের পীরগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন তিন দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে।
সেই ধারাবাহিকতায় আজ শনিবার রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে পীরগঞ্জ উপজেলা ছাত্রদল দোয়া মাহফিল ও দুস্থ অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ কর্মসূচী পালন করা হয়।
পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মোস্তাফিজার রহমান মিলু সরকারের সভাপতিত্বে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইফুল আজাদ, উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, উপজেলা যুবদলের সদস্য-সচিব আব্দুস ছালাম, শাহ আব্দুর রউফ কলেজ ছাত্রদলের আহবায়ক রুমন, সিনিয়র যুগ্ম-আহবায়ক সোহান, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক রাকিব, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক কবির হোসেন, সদস্য আবদুল্লাহ আল নিশাত, পলাশ, লিমন ছাত্রনেতা হাবিব,সাহেল, শিমুল,খাজা সহ উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সার্বিক তত্বাবধানে রংপুর-৬ আসনের পীরগঞ্জ উপজেলা ও পৌরসভায় বিএনপি এবং অঙ্গ সংগঠনের আয়োজনে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। ###

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category