December 1, 2020, 3:06 pm

পঞ্চগড়ে বখাটেদের অত্যাচারে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা

Reporter Name
  • Update Time : Monday, November 2, 2020
  • 87 Time View

ক্রমাগত উত্ত্যক্ত করাসহ তুলে নেওয়ার হুমকি সহ্য করতে না পেলে পঞ্চগড় শহরের কামাতপাড়া এলাকার নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী সুইসাইড নোট লিখে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। মেয়েটির মা স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করায় প্রাণে বেঁচে যায় সে। বর্তমানে মেয়েটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে রবিবার রাতেই পঞ্চগড় সদর থানায় একটি মামলা করেছেন।

ঘটনার পর পরই তাকে উত্ত্যক্ত করারসহ হুমকি-ধামকি দেওয়া দুই তরুণকে গ্রেপ্তার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন শহরের কামাতপাড়া গ্রামের হবিবর রহমানের ছেলে আহসান হাবীব (১৮) ও তার সহযোগী একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে নজরুল ইসলাম জনি (২৭)।

মামলার অভিযোগ ও স্কুলছাত্রীর সুইসাইড নোট থেকে জানা গেছে, ওই স্কুলছাত্রীকে আহসান হাবীব দীর্ঘ দিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। স্কুলে যাতায়াতের পথেও উত্ত্যক্তের শিকার হতো সে। হাবিব এলাকায় মাদকাসক্ত হিসেবে চিহ্নিত। দিনের বেশির ভাগ সময় তিনি ওই স্কুলছাত্রীর বাড়ির পাশের মুদি দোকানের সামনে আড্ডা দিতেন। ৩ মাস আগে একদিন ভোরে দেয়াল টপকে ওই স্কুলছাত্রীর ঘরে প্রবেশ করে দরজায় ধাক্কাধাক্কি করেন হাবিব। এ সময় স্থানীয়রা হাবিবকে আটক করে। গতকাল রবিবার সন্ধ্যায় বাড়ির বাইরে বের হলে ওই ছাত্রীর হাত ধনে টানাহেচরা করেন হাবিব ও জনি। এ সময় তারা তাকে উঠিয়ে নেওয়ার হুমকি দেন। মেয়েটি বাড়ি এসে মায়ের কাছে বিষয়টি জানায়। এর কিছুক্ষণ পরেই সে সুইসাইড নোট লিখে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা চেষ্টা করে।

ওই স্কুল ছাত্রীর মা জানান, মাদকাসক্ত হাবিব ৩ বছর ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করছে। তার ক্রমাগত বাজে আচরণ সহ্য করতে না পেরে আমার মেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে। আমি বখাটে ও তার সহযোগীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আককাছ আহমদ বলেন, স্কুলছাত্রীর মা বাদী হয়ে হাবিব ও জনিকে আসামি করে মামলা করেছেন। আমরা তাদের গ্রেপ্তার করেছি। একজন আসামি অসুস্থ হয়ে পড়ায় তাকে পুলিশ পাহাড়ায় রংপুরে পাঠানো হয়েছে। অপর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category