December 1, 2020, 2:12 pm

রিয়ালের কপালে চিন্তার ভাঁজ

Reporter Name
  • Update Time : Friday, November 20, 2020
  • 59 Time View

হ্যামস্ট্রিং ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। ১০ থেকে ১৪ দিন মাঠের বাইরে থাকতে হতে পারে অভিজ্ঞ এই ডিফেন্ডারকে। ফলে দু’টি লা লিগা এবং একটি চ্যাম্পিয়নস লিগ ম্যাচে রামোসকে পাবে না রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) এক বিবৃতিতে রামোসের ডান পায়ের পেশিতে চোটের বিষয়টি জানায় রিয়াল। স্পেন অধিনায়কের সেরে উঠতে কতদিন লাগবে, তা জানানো হয়নি।

উয়েফা নেশন্স লিগে গত মঙ্গলবার জার্মানিকে ৬-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে চোট নিয়ে মাঠ ছাড়েন রামোস। পরীক্ষার পর জানা যায়, ডান হ্যামস্ট্রিংয়ের পেশিতে চোট পেয়েছেন তিনি।

চলতি মৌসুমে এমনিতে রক্ষণভাগে ভুগছে জিনেদিন জিদানের দল। তার মধ্যে দলনেতাকে না পাওয়াটা লস ব্লাঙ্কোসদের জন্য আরো বেশি কঠিন হয়ে দাঁড়াবে।

শনিবার (২১ নভেম্বর) লা লিগায় ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। এরপর ২৫ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের মুখোমুখি হতে ইতালি সফরে যাবে তারা। ২৮ নভেম্বর লা লিগায় ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলভেসকে আতিথেয়তা দেবে চ্যাম্পিয়নরা। এই তিন ম্যাচে রিয়ালকে মাঠে নামতে হবে রামোসকে ছাড়া।

চলতি বছরে রিয়াল অধিনায়কের এটি তৃতীয় চোট। জানুয়ারিতে গোড়ালিতে চোট পেয়ে চার ম্যাচ মাঠের বাইরে ছিলেন তিনি। হাঁটুতে চোট পাওয়ায় গত মাসে শাখতার দোনেৎস্কের বিপক্ষে খেলতে পারেননি রামোস। সেই ম্যাচে হারে রিয়াল। একই চোটে কাদিজের বিপক্ষে ম্যাচেও বেঞ্চ গরম করতে হয় তাকে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category